• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

কিশোরগঞ্জে সেতুর ঢালাই খসে পড়ে এখন ঝুঁকিপূর্ণ

কিশোরগঞ্জ সদর উপজেলার ধনীরাজ খালের ঝুঁকিপূর্ণ সেতুর চিত্র -পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জে সেতুর ঢালাই
খসে পড়ে এখন ঝুঁকিপূর্ণ

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ সদর উপজেলার মুকসেদপুর পল্লীতে একটি পুরনো সেতুর ভিমসহ জায়গায় জায়গায় ঢালাই খসে পড়ে রড বেরিয়ে পড়েছে। গাইড ওয়ালেও ফাটল ধরেছে। এর ওপর দিয়েই প্রতিদিন বিভিন্ন যানবাহন এবং পথচারীদের চলাচল অব্যাবহত রয়েছে। যে কোন সময় সেতুটি ধসে গিয়ে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসী আশঙ্কা করছেন।
এলাকার বাসিন্দা সোহেল ফারুকী জানিয়েছেন, তাদের গ্রামের ধনীরাজ খালের ওপর অনেক বছর আগে সেতুটি নির্মিত হয়েছিল। এর ওপর দিয়ে প্রতিদিন বহু হালকা যানবাহন চলাচল করে। পায়ে হেঁটে চলাচল করেন শত শত মানুষ। কিন্তু অনেক দিন ধরেই সেতুটির ভিম আর গাইড ওয়ালে ফাটল ধরেছে। ঢালাই খসে গিয়ে রড বেরিয়ে পড়েছে। পাটাতনের অবস্থাও অনুরূপ। সেতুটি ভেঙে পুনর্নিমাণ করা না হলে যে কোন সময় হৃদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হতে পারে বলে তিনি আশঙ্কা করছেন। তবে এলাকাবাসীর পক্ষ থেকে জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সেতুটি ভেঙে নতুন সেতু নির্মাণের দাবি জানানো হয়েছে বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *